ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
চিকিৎসকের কাছে আর যাওয়া হলো না বৃদ্ধ টেপরু রায়ের ।

চিকিৎসকের কাছে আর যাওয়া হলো না বৃদ্ধ টেপরু রায়ের ।

কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধি ,
চিকিৎসার জন্য ডাক্তারের কাছে যাওয়া আর হলো না বৃদ্ধ টেপরু রায়ের। ঘাতক মোটর সাইকেলের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণহারায় তার। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে ১০ টায় কিশোরগঞ্জ-ট্যাঙ্গনমারী সড়কের বাকেরের চাতালের কাছে।
কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউপির ঘোনপাড়া গ্রামের মৃত লক্ষি কান্তের ছেলে টেপরু রায় (৭০) ট্যাঙ্গনমারীতে চিকিৎসার জন্য ডাক্তারের কাছে যাচ্ছিল। বাকেরের চাতালের কাছে ব্যাটারীচালিত একটি অটোতে উঠার সময় একই দিক থেকে আসা দ্রæতগামী মোটর সাইকেলের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি প্রাণহারান। স্থানীয় লোকজন মোটরসাইকেল ও আরোহী পেয়ারুলকে (৩৫) আটক করেছে। তিনি রণচন্ডি ইউনিয়নের দালালটারীর শাহাদতের ছেলে। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মফিজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST